লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতাকর্মীদের ভাংচুর

প্রান্তজন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যুক্তরাজ্য বিএনপির বিক্ষোভ থেকে লন্ডনে বাংলাদেশ দূতাবাসে ভাংচুর চালানো হয়েছে। এ ঘটনায় স্বেচ্ছাসেবক দলের যুক্তরাজ্য সভাপতি নাসির আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে বুধবার (৭ ফেব্রুযারি) রাত ৯টার দিকে সেখানকার বিএনপি নেতাকর্মীরা স্মারকলিপি দেওয়ার নামে জোর করে হাইক‌মিশ‌নে প্রবেশ করে। এরপর তারা হাইকমিশনের কর্মীদের ওপর হামলা চালায় এবং হাইকমিশনের আসবাবপত্রসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুর করে।

    লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতাকর্মীদের ভাংচুরবিএনপির সভাপতি এম এ মালেক বলেন, আমরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ ও স্মারকলিপি দিতে গিয়েছিলাম। কিন্তু হাইকমিশনের কর্ম‍‍কর্তারা তা নিতে অস্বীকার করেন। এতে ক্ষুব্ধ হয়ে কিছু মানুষ ভেতরে প্রবেশ করে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি খুলে নিয়ে ভাংচুর করে।

    এদিকে দূতাবাসের একজন কম‍র্কতা‍ বলেন, বিএনপি নেতাকর্মীরা ভাংচুর চালিয়েছে। এসময় তারা যুক্তরাজ্য হাইকমিশনের এক কম‍র্চারীকে মারধর করে।

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.

NewsLine is a full functional magazine news for Entertainment, Sports, Food website. Here you can get the latest news from the whole world quickly.